পিস এন্ড স্মাইলের উদ্যোগে দরিদ্র ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ করলেন, এমপি “বাদশাহ্”।


জিল্লুর রহমান: কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে, পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহনেওয়াজ এর উদ্দোগে দরিদ্র ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য “এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্”। (৬ এপ্রিল-২০২০) সোমবার সকাল ১১ টার সময় দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারের রহিমা বেগম একাডেমী চত্বরে উপস্থিত দরিদ্র, দিনমজুর, অস্বচ্ছল ও অসহায় ব্যক্তিদের মাঝে এসব ত্রাণ সমগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ”এর  সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন, সভাপতিত্ব করেন সাবেক এমপি আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী, দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আরিফুর রহমান।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় আওয়ামী লীগ দলীয় নেতা-কমী উপস্থিত ছিলেন। করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে এলাকার ৪৫০ জন দরিদ্র, দিনমজুর ও অস্বচ্ছল ব্যক্তির মাঝে ৫ কেজি কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি লবণ, ১কেজি পিঁয়াজ ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

সংসদ সদস্য বলেন, আপনারা কেউ ঘর থেকে বেরহবেন না। সবসময় মাক্স পড়বেন, ও সকলকে নিয়মিত হাত ধোয়া সহ সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে, ছোট বড় সবাইকে উৎসাহ করবেন সরকারের নির্দেশনা মেনে চলার জন্য।