পিস অ্যান্ড স্মাইলে’র অফিস উদ্বোধন করলেন সাবেক সাংসদ আলহাজ্ব রেজাউল হক চৌধুরী।

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারে পিস এন্ড স্মাইলের অফিস উদ্বোধন করলেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী। ২৬ জুলাই রবিবার দুপুর ১২টায় দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারে পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহনেওয়াজ এর উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী অফিসের ফিতা কেটে অফিস উদ্বোধন করেন।

এরপর হাফেজ মোঃ গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে এবং শাহনেওয়াজ এর সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পিস অ্যান্ড স্মাইল একটি সামাজিক সংগঠন এই সংগঠনের আবির্ভাব এর ফলেই দৌলতপুর উপজেলায় ১৪টি ইউনিয়নে করোনা(কোভিড-১৯) কালীন দুর্যোগের সময় ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে তাছাড়া বিভিন্ন সময়ে দরিদ্রদের বিভিন্ন অনুদান চিকিৎসা ,বস্ত্র, বাসস্থান ইত্যাদির ব্যবস্থা করে আসছে।

এতে আমরা দৌলতপুরবাসি গর্বিত। এছাড়াও আরো উপস্থিত ছিলেন হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বাজার কমিটির সভাপতি হাবিবুর রহমান লস্কর, হোগলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধুরী,বিশিষ্ট সমাজ সেবক আক্কাস আলি, আবু মুসা আনছারী পিন্টু, যুবলীগ নেতা রোকনুজ্জামান স্বপন, আব্দুর রশিদ মাষ্টার, হাজী মোঃ এনামূল হক, নাহারুল ইসলাম মাষ্টারসহ এলাকার বিভিন্ন রাজনৈতিক ,সূধি,ও সেচ্ছাসেবক সংগঠনের সদস্যবৃন্দ।

প্রসঙ্গত পিস অ্যান্ড স্মাইল একটি সামাজিক সংগঠন এই সংগঠনের প্রতিষ্ঠার পর থেকেই দৌলতপুর এবং পার্শ্ববর্তী ভেড়ামারা উপজেলার প্রতিটি ইউনিয়নে করোনা কালীন(কোভিড-১৯) দুর্যোগের সময় দরিদ্র , কর্মহীন মানুষের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছানো ছাড়াও হতদরিদ্রদের মাঝে টিউবওয়েল, বসতবাড়ি ,চিকিৎসা ,নগদ অর্থ সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে আসছে।

এ ব্যাপারে পিস এন্ড স্মাইল এর প্রতিষ্ঠাতা শাহনেওয়াজ এর কাছে জানতে চাইলে তিনি জানান কুষ্টিয়া জেলার মধ্যে দৌলতপুর একটি দরিদ্র এবং নদী ভাঙ্গন এলাকা এই এলাকায় দরিদ্রদের মাঝে সাহায্য সহযোগিতা করতে পেরে আমি খুব খুশি আল্লাহ যদি আমাকে তৌফিক দান করে ভবিষ্যতেও দরিদ্রদের যে কোনো বিপদ আপদে পাশে থাকবো ইনশাল্লাহ।