পলাশ ইসলামিয়া আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে

ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

নরসিংদীর প্রতিনিধি: বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০ : নরসিংদীর পলাশ ইসলামিয়া আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ (২৬ ফেব্রয়ারি) বুধবার সকালে মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এ ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পলাশ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মোজাম্মেল হক এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: নজরুল বিন নুর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও উক্ত মাদ্রাসার গভর্নিং বডি’র সভাপতি মোঃ মাহাবুব কবির, বিশেষ অতিথি গভর্নিং বডি’র সদস্য ও ঘোড়াশাল পৌর সভার কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম রুমেল।

আরও উপস্থিত ছিলেন, মাদ্রাসার প্রভাষক মাওলানা রুহুল আমিন, জাকারিয়া রহমান, জাফর সাদেক খান, মাওলানা আলী হোসেন, মাওলানা আব্দুল বারী, নাসরিন জাহানসহ সকল প্রভাসক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় ব্যক্তিবর্গ। এদিকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাকে কেন্দ্র করে প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তাদের পদচারণায় মাদ্রাসা প্রাঙ্গন ছিল উৎসবের আমেজ। তারাও এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জিতে নেয় পুরস্কার।