পলাশে সিএনজি ও অটোরিকশা চালকদের পাশে,ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

বিল্লাল হোসেন, পলাশ নরসিংদী: রবিবার, ১৯ এপ্রিল ২০২০ : সারাদেশের ন্যায় নরসিংদীর পলাশে করোনাভাইরাস প্রতিরোধে বন্ধ হয়ে যায় যানবাহন চলাচল। এতে অন্যান্য পেশার পাশাপাশি কর্মহীন হয়ে পড়ে মাইক্রো, সিএনজি ও অটোরিকশা চালকরা।

এবার তাদের পাশে দাঁড়ালেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। আজ রবিবার সকালে উপজেলার পলাশ বাসস্ট্যান্ডের সামনের সড়কে আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে মাইক্রো, সিএনজি ও অটোরিকশা চালকদের মাঝে এমপির পক্ষে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস.এম শফি, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলম খন্দকার প্রমুখ।

পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা বলেন, করোনা প্রতিরোধে যারা কর্মহীন হয়ে বেকার হয়ে পড়েছেন তাদের মধ্যে থেকে দরিদ্রদের মাঝে আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি মহোদয়ের পক্ষ থেকে আমরা চাল, ডাল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

ইতিমধ্যে ৬ হাজার দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এমপি মহোদয় কথা দিয়েছেন এ উপজেলায় কেউ না খেয়ে থাকবেনা। দ্বিতীয় ধাপে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।