পলাশে আজ নতুন দুই জনসহ করোনায় আক্রান্ত ৬

বিল্লাল হোসেন ,পলাশ নরসিংদী: ১৮ এপ্রিল ২০২০: নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের গাবতলী গ্রামে আরও দুজন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন পুরুষ আরেকজন নারী। এ নিয়ে পলাশে উপজেলায় ৬ জন করোনা রোগী শনাক্ত হয়। আজ শনিবার (১৮ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলী ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন।

শুক্রবার করোনায় সন্দেহে নমুনা পরীক্ষার জন্য আইইডিসিয়ারে পাঠানো হলে আজ তাদের দেহে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার রিপোর্ট আসে। পরে রাতেই তার বাড়ি লকডাউন করেন পলাশ থানা পুলিশ।পলাশ থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, করোনা আক্রান্তের বাড়ি লকডাউন করে তাদের বাসায় হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। লকডাউন বাড়ি থেকে কোন ব্যক্তি বের হতে ও ঢুকতে পারবেনা।

উল্লেখ্য, এ পর্যন্ত পলাশ উপজেলা জিনারদী ইউনিয়নের গাবতলী গ্রামের ৪ জন, ডাংগা ইউনিয়নের ইসলামপাড়া গ্রামের ১জন ও ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া গ্রামের ১ জন করোনায় আক্রান্ত হন। এর মধ্যে ১জন মসজিদের ইমাম মুফতি শামিম মিয়া সুস্থ হয়েছেন। এদিকে আজ শনিবার পলাশ উপজেলায় ৫ জনের করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করা হয়। এদের মধ্যে ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া গ্রামের ২ জন, করতেতৈল গ্রামের ১ জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন।