পটুয়াখালী জেলায় শ্রেস্ট নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলায় শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান ২০১৯-২০ আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠানে ই-নথি কার্যক্রম বাস্তবায়নে ৪৯১ টি উপজেলার মধ্যে পটুয়াখালী জেলার দশমিনা উপজেলা ২য় স্হান অর্জন করে এবং পটুয়াখালী জেলায় দশমিনা উপজেলার নির্বাহী অফিসায় মোসাঃতানিয়া ফেরদৌস শ্রেস্ট নির্বাহী অফিসার হিসাবে নির্বাচিত হন।

উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক পটুয়াখালী মোঃ মতিউল ইসলাম চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্হিথ থকে  শুভেচ্ছা স্মারক পুরস্কার তুলে দেন মোসাঃতানিয়া ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার দশমিনা কে । এ সময় আরো উপস্হিথ ছিলেন স্হানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃহেমায়েত উদ্দিন সহ জেলা ও উপজেলার কর্মকর্তা বৃন্দ। ৪৯১টি উপজেলার মধ্যে দশমিনা উপজেলা ই নথিতে ২য় স্হন অর্জন এবং দশমিনা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে পটুয়াখালী জেলায় শ্রেস্ট হওয়ায় , আমি আনন্দিত ও গর্বিত ।

আমি  কৃতজ্ঞতা প্রকাশ করছি সুযোগ্য জেলা প্রশাসক মহোদয়কে জিনি আমাকে গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর ক্ষুধা মুক্ত বাংলাদেশ গড়ার এবং উন্নয়নশীল রাস্ট্র গঠন কল্পে সরকারের সকল প্রকার নির্দেশনা বাস্তবায়নে আমাকে সবসময়  নির্দেশনা দিয়ে আসছেন। দশমিনা উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা আমাকে শতভাগ সাহায্য করেছেন।

দশমিনা উপজেলা বাসির পক্ষথকে গন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর কাছে আমি চিরকৃতজ্ঞ। দশমিনার উপজেলায় সরকার প্রদেয় সকল প্রকার উন্নয়নমূল কর্ম পরিকল্পনা বাস্তবায়নে আমি সচেস্ট আছি এবং থাকবো।