নোয়াখালী পৌর শহরে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ্ খান সোহেল গত মার্চ মাস থেকে নিন্ম আয়ের হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে । তারই ধারাবাহিকতায় আজ রোববার দুপুর থেকে পুনরায় ৬ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করে।

পৌরসভার ৩টি ওয়ার্ডের ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় মেয়র শহিদ উল্যাহ্ খান সোহেল বলেন, তার সাধ্যমতো পৌর শহরের মধ্যে গরীব, অসহায় মানুষকে তিনি খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। এ সহায়তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান। প্রতিদিন পৌর শহরের তিনটি ওয়ার্ড করে মোট ৬ হাজার পরিবারকে এ খাদ্য সামগ্রী দেওয়া হবে।

এ ছাড়া ঈদুল ফিতরের আগে প্রত্যেকের মাঝে ঈদের সেমায়সহ ঈদ সামগ্রীও পৌঁছে দেবেন বলে জানান তিনি। এ সময় মেয়রের সঙ্গে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন। পৌর মেয়র শহীদ উল্যাহ খান সোহেল জানান, গত মার্চ থেকে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে , রমজানের পুরো মাস জুড়ে পৌরসভার পক্ষ থেকে শহরের ভ্রাম্যমান মানুষের মাঝে এ ইফতার বিতরণ করা হবে। কোনো ধর্মপ্রাণ মুসলিম যেন না খেয়ে রোজা রাখতে হয় এ জন্য তার এ প্রয়াস।