নীলফামারীতে সাবেক মন্ত্রী নূরের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

রেজা মাহমুদ,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে সাবেকমন্ত্রী ও সদর আসনের এমপি আসাদুজ্জামান নুরের উদ্যোগে বিভিন্ন শ্রেণি-পেশার কর্মহীন মানুষের জন্য সহায়তার ধারাবাহিকতায় কুষ্ঠরোগী ও হরিজনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। জানা যায়, গত শুক্রবার শহরের উদয়ন শিশু বিদ্যাপিঠ মাঠে ১০০ জন কুষ্ঠরোগী এবং ৭৬ জন হরিজন (বাসফোঁড়) মোট ১৮৬ পরিবারে সাংসদের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী হিসেবে প্রতি পরিবারকে দেয়া হয় ৭ কেজি চাল, ১কেজি ডাল, ৩ কেজি
আলু ও ১ কেজি করে সয়াবিন তেল।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান,সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুর রহমান, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, ছাত্রলীগের সভাপতি মাসুদ সরকার ও সাংসদের ব্যক্তিগত সহকারি তরিকুল ইসলাম। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, এটি নূর ভাইয়ের পক্ষে ৫ম বারের মত ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এর আগে সাংসদের ব্যক্তিগত তহবিল থেকে নীলফামারী সদরের বিভিন্ন এলাকায় প্রথমবার ২৭০০, দ্বিতীয়বার ২৯০০, তৃতীয়বার ২৫০০ ও চতুর্থবার ২৪০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। পৌর আওয়ামীলীগের সভাপতি মুসফিকুর রহমান রিন্টু বলেন, নূর ভাই তার নিজস্ব অর্থায়নে ইমাম, মুয়াজ্জিনসহ বিভিন্ন শ্রেণি-পেশার ১১ হাজার ১শ’ ৮৬ পরিবারকে এপর্যন্ত খাদ্য সহায়তা প্রদান করেছেন। তাঁর দেয়া সহায়তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।