নীলফামারীতে ছুরিকাঘাতে দুই এনজিও কর্মকর্তা আহত, ছয় ঘন্টার মধ্যেই হামলাকারী আটক

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর ডোমারে কিস্তির টাকা আদায় করতে গিয়ে বখাটের ছুরিকাঘাতে দুই এনজিও কর্মকর্তা মারাত্মকভাবে জখম হয়েছে। রবিবার (১৬ আগষ্ট) বিকালে উপজেলা সোনারায় ইউনিয়নের চকধাপাড়ায় ইউনিয়নে ওই ঘটনা ঘটে। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়া বখাটেকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ওই দিন দুপুরে চকধাপাড়ায় আফজাল হোসেনের বাড়ীতে আশা নামের বেসরকারি উন্নয়ন সংস্থার লোন অফিসার সিরাজুল ইসলাম ও আব্দুল আলিম ঋণের কিস্তির টাকা আদায় করতে যান। এ সময় একই এলাকার জালাল উদ্দিনের ছেলে মোস্তাকিম ধারালো চাকু দিয়ে তাদের এলোপাথারি আঘাত করে পালিয়ে যায়। মারাত্মক আহত দুই এনজিও কর্মকর্তাকে আফজাল হোসেনের স্ত্রী সুফিয়া বেগম প্রতিবেশীদের সহযোগিতায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে পুলিশ ঘটনার অভিযোগ পাওয়ার পর পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়ের নেতৃত্বে ঘাতককে আটক করতে অভিযানে নামে। রাত ৯ টায় তাকে একই ইউনিয়নের জয়ডাঙ্গা এলাকা থেকে আটক করে থানায় নিয়ে আসে। ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনা ও আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, মাত্র ছয় ঘন্টার মধ্যে বখাটেকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার