নাসিরনগরে জাতীয় পার্টির নতুন উপজেলা কমিটি গঠন


মোঃ আব্দুল হান্নান: নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা জাতীয় পার্টি (এরশাদ) ৮১ সদস্য বিশিষ্ট উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে, ১৯ নভেম্বর ২০১৯ইং জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক সংসদ সদস্য এডঃ মোঃ জিয়াউল হক মৃধা নবগঠিত এই কমিটির অনুমোদন দেন।

কমিটিতে জাতীয় পার্টির সিনিয়র নেতা হিসেবে হাজী ওবায়দুল হক রেনুকে প্রদান উপদেষ্টা রাখা হয়েছে। কমিটিতে মোঃ শাহাআনুল করিম (গরিবুল্লাহ সেলিম) কে আহবায়ক ও আলহাজ মোঃ আলী আকবর (অবসর প্রাপ্ত) শিক্ষককে সদস্য সচিব করে ৮১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির আহবায়ক মোঃ শাহাআনুল করিম (গরিবুল্লাহ সেলিম) এ প্রতিনিধিকে জানান সততা, আদর্শ, ও বাংলাদেশের উন্নয়নে প্রয়াত সাবেক রাষ্টপ্রতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেন মোঃ এরশাদের নিজ হাতে গড়া জাতীয় পার্টির নাম মানুষ চিরদিন স্বরণ রাখবে। এক সময়ে নাসিরনগর জাতীয় পার্টির ঘাটি হিসেবে পরিচিত ছিল।

নাসিরনগরের মানুষ সবসময় জাতীয় পার্টিকে ভালোবাসে। তার বিশ্বাস বর্তমান কমিটি ও তৃণমূল সকল শ্রেণির নেতা কর্মীদের সমন্বয়ে জাতীয় পার্টিকে আগের সেই পুরনো জনপ্রিয় দল হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবে। তিনি সকলের দোয়া ও সহযোগীতা চান। শাহাআনুল করিম (গরিবুল্লাহ সেলিম) সকল নেতা কর্মীদের সাথে নিয়ে তৃণমূলে কাজ করে জাতীয় পার্টিকে আগের সেই জন প্রিয় পার্টি হিসেবে প্রতিষ্ঠিত করতে চান।