নাসিরনগরে ঘুর্ণিঝড়ের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন – জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ আশিকুর রহমান রনি: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় ঘুর্ণিঝড়ের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন জেলা প্রশাসক। ঘুর্ণিঝড়ের তান্ডবে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোঃ হায়াত-উদ-দৌলা খান।

পরিদর্শন কালে তিনি প্রতিটি ক্ষতিগ্রস্থ পরিবারের খোজখবর নেয় এবং ঘুর্ণিঝড়ে পশ্চিমপাড়ার জয়নগরের গোপাল দাসের পায়ে আঘাত পাওয়ায় তাকে নগদ ১০,০০০/ (দশ হাজার) টাকা আর্থিক অনুদান প্রদান করেন এবং তিনি ক্ষতিগ্রস্থদের উপজেলা নির্বাহী কর্মকর্তার সাখে যোগাযোগ করার জন্য বলেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মোঃ আল মামুন সরকার, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রাফি উদ্দিন আহম্মদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ,তাহমিনা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, প্রভাষক নির্মল চৌধূরী, গৌর মন্দিরের সাধারন সম্পাদক সবুজ দাসসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ।