নাসিমসহ তিন কেন্দ্রীয় নেতার মৃত্যুতে আওয়ামী পরিবারের  পক্ষ থেকে শোকাহত।

শ্রদ্ধেয়,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের মাননীয় পাঁচবারের মাননীয় সাংসদ,১৪ দলের মুখপাত্র,সাবেক তিন মন্ত্রনালয়ের দায়িত্বে থাকা সফল মন্ত্রী,যিনি ছিলেন বাংলাদেশ রাজনীতির জীবন্ত কিংবদন্তী,জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর সুযোগ্য পুত্র যিনি রাজনীতির কান্ডারী মোহাম্মদ নাসিম ভাইসহ,ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোঃ আব্দুল্লাহ।

এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র মোঃ বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে আমি মোঃ শেখ ফরিদ শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলা আওয়ামীলীগ পরিবারের পক্ষ থেকে আওয়ামী পরিবারের সন্তান হিসেবে গভীর শোকাহত এবং বর্ষিয়ান এ জননেতার শোকসংশপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছি।এ প্রবীন তিন নেতা ছিলেন পরিপূর্ণ একজন অগ্রগন্য রাজনীতিক নেতা,বক্তব্য ছিলো ভারসাম্যযুক্ত।আমৃত্যু এ নেতাগণ ছিলেন বঙ্গবন্ধুর আদর্শ ও বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অনুগত ও বিশ্বস্থ।

আজ আমরা একজন নিবেদিত,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ সহযোদ্ধা হিসেবে গন্য বাংলাদেশের আওয়ামী পরিবারের বলিষ্ঠ সদস্য হারালাম। শ্রদ্ধেয় নেতা আপনারা পরপারে শান্তিতে থাকুন,আপনার আত্মার শান্তি কামনা করি।এবং পরমকরুনাময় আল্লাহর দরবারে প্রার্থনা করি,মহান আল্লাহ যেন শ্রদ্ধেয় আমার এ নেতাকে বেহেস্তের সম্মানিত স্থানে জায়গা করে দেন।