নাগরপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৪ জন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুর শেখ হাসিনা সেতু সংলগ্ন প্রধান সড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে ৪ যুবক। আজ ২৪ এপ্রিল শুক্রবার বিকেল অনুমানিক ৫.৩০ মিনিটের সময় নাগরপুর ও পাকুটিয়ারগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে উভয় মোটরসাইকেলে থাকা ৪ যুবক আহত হয়েছে।

গুরুতর আহত উপজেলার নাগরপুর গ্রামের আলমগীরের ছেলে লিমন (২৪) ও দুয়াজানির সেন্টু মিয়ার ছেলে ফরিদ (২৫) এর অবস্থা আশংকা জনক থাকায় তাদের ঢাকার পঙ্গু হাসপাতালে ও বেটুয়াজানি গ্রামের জয়নালের ছেলে সোনা মিয়া (২৬) কে টাঙ্গাইল শেখ হাসিনা ম্যেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে। অপর আহত যুবক বাবনাপাড়া গ্রামের রেজাউলের ছেলে মাসুদ (৩০) কে নাগরপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. ললিতা সরকার।

এই সড়ক দূর্ঘটনার বিষয়ে নাগরপুর থানার তদন্তকারী অফিসার এসআই মো. সজল খাঁন বলেন, আমরা দূর্গটনার খবর পাওয়া মাত্রই ঘটনা স্থলে পরিদর্শন করে জানতে পারি একটি মোটরসাইকেলে ৩ জন ও অপর মোটরসাইকেলের ১ চালক দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে  সবাই আহত হয়েছে।

তাদের চিকিৎসার জন্য নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে, ৩ জনের অবস্থা আশংকা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল ও ঢাকা প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক। আমরা ঘটনা স্থল থেকে মোটরসাইকেল দুটি উদ্ধার করে নাগরপুর থানায় নিয়ে আসি। সড়ক দুর্ঘটনার বিষয়ে তদন্ত চলমান রয়েছে। আইনগত পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি চলছে।