নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামের মৃত পরশ আলীর পুকুর থেকে একই গ্রামের রমেজ মিয়ার ছেলে ছবেদ মিয়া (৪৬) এর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

৫ মার্চ শুক্রবার সকাল আনুমানিক ৭ টার সময় মৃত পরশ আলীর পুকুরের পাশ দিয়ে এলাকাবাসী কৃষি জমিতে যাওয়ার সময় পুকুরে মানুষের ভাসমান পা দেখতে পেয়ে থানায় খবর দিলে, থানা পুলিশ দ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ থানায় নিয়ে যায় থানা পুলিশ।
এছাড়াও ঘটনা স্থল থেকে ১ টি মাছ মারার টেটা (ফসকা), স্যান্ডেল, ম্যাসলাইট, শীতের চাদর উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারের পর মরদেহের মাথা ও কপালে রক্ত পরিলক্ষিত হয়।
এ ঘটনায় পরিবার সহ পুরো এলাকায় আতঙ্ক ও শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে মৃত পরশ আলীর পুকুর থেকে চারাবাগের রমেজ মিয়ার ছেলে ছবেদ মিয়া (৪৬) এর মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতি করে লাশ থানায় নিয়ে আসি। ছবেদ মিয়ার মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ ও একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে তদন্ত চলমান রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তি ও তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।