নলছিটিতে নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার


ঝালকাঠি জেলা প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত ডোবার পানিতে ভাসমান অবস্থায় মো. আসিফ হাওলাদার (১৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে নলছিটি থানার পুলিশ। শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ১২ টার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ড, পুকুর পাড় এলাকার ডোবার পানিতে ভাসমান অবস্থায় মরদেহটি দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় জনগন।

পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবক নলছিটি পৌরসভার খাস মহল এলাকার পুকুর পাড়ের শাহীন হাওলাদারের ছেলে মোঃ আসিফ হাওলাদার। নিহতের নিকট আত্মীয় স্বজনরা বলেন, মোঃ আসিফ হাওলাদার তার পিতার সাথে ভ্যানগাড়িতে ফেরি করে ফল বিক্রি করতো। সে গত মঙ্গলবার রাত থেকে নিখোঁজ হয়। তার সন্ধান না পেয়ে নলছিটি থানায় সাধারণ ডায়েরি করেছে তার পরিবার।

নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাখাওয়াত হোসেন বলেন,নিহত ব্যক্তির লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করেনি। এঘটনায় সন্দেহভাজন দু’জনকে আটক করেছে নলছিটি থানার পুলিশ। ঝালকাঠি জেলা প্রতিনিধি মোঃ তরিকুল সিকদার তারেক