নরসিংদীর পলাশে দর্শক ও ভক্তদের মাতিয়ে গেলেন কুষ্টিয়ার বাউল শিল্পী সালমা ও সুকুমার


বিল্লাল হোসেন,ভ্রাম্যমান প্রতিনিধি: নরসিংদীর পলাশে সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শক ও ভক্তদের মাতিয়ে গেলেন কুষ্টিয়ার জনপ্রিয় বাউল শিল্পী সালমা ও সুকুমার। শনিবার (২৯ ফেব্রয়ারি) রাতে ঘোড়াশাল পৌর কাউন্সিলর শহীদুল ইসলাম রুমেল এর উদ্যোগে উপজেলার পলাশ ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, মহিলালীগের সভাপতি আফরোজা দিলীপ, ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি, কাউন্সিলর শহীদুল ইসলাম রুমেল প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করতে সন্ধার পর থেকেই পলাশ উপজেলাসহ জেলার বিভিন্ন স্থান থেকে আসা হাজারো দর্শকের উপস্থিতিতে স্কুল মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। অনেকেই জায়গা না পেয়ে রাস্তার মোড়ে ও আশে পাশের স্বজনদের বাসায় অবস্থান নেয়। এসময় জনপ্রিয় বাউল শিল্পী মঞ্চে উঠলে এক উৎসবের আমেজ বিরাজ করে।

সুকুমারের বলবোনা গো আর কোন দিন ভালোবাসো মোরে, এমনও মানব জনম আর পাবো না, কত দিন কত রাত, বিরহ বেদনাতে সহ কয়েকটি মন মাতানো গানে গানে বাধ-ভাঙ্গা উল্লাসে মেতে উঠেন বিনোদন প্রেমী দর্শক ও আমন্ত্রিত অতিথিরা। এ অনুষ্ঠানে আরও গান পরিবেশন করেন সালমা সারগাম, শিরিন ও মাধবী লতা।