নরসিংদীর পলাশের গজারিয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বিল্লাল হোসেন, পলাশ  নরসিংদী: সোমবার, ২০ এপ্রিল ২০২০ নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়ার জুয়পুরা গ্রাম থেকে ইব্রাহিম মিয়া (৩৫) নামে এক ঝুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।  (২০ এপ্রিল) সকালে পলাশ থানা পুলিশ নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে। নিহতের পরিবার জানায়, ইব্রাহিম জীবিকার তাগিদে কাতার যাওয়ার পর গত চার মাসে আগে দেশে ফিরে আসে। তারপর পরিবারের সম্মতিতে মাধবদীতে বিয়ে করেন।

বিদেশ থাকা অবস্থায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়। দেশে ফেরার পর এই বিষয়টি নিয়ে মানসিক ভারসাম্য হয়ে পড়ে। রবিবার রাতে খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। তার স্ত্রী শশুর বাড়ি থাকায় সে একাই ঘরের ভিতর ঘুমিয়ে ছিল। সোমবার সকালে তার বাবা ডাকতে গেলে ঘরের ভিতর দরজা বন্ধ অবস্থায় পায়। অনেক ডাকাডাকির পরেও তার কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তার পরিবারের লোকজন ভিতরে প্রবেশ করে।

তখন তারা ঘরের ধর্নার সাথে দড়ি পেচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ইব্রাহিমের পরিবার জানায় সে আত্মহত্যা করেছে। পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন জানান, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার নিহতের বাবা থানায় একটি অপমৃত্যু মামলা করে।