নববর্ষের শুভেচ্ছা এমপি এস এম শাহজাদার

পটুয়াখালী, ১১৩ দশমিনা-গলাচিপা আসনের মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি)

মো:বেল্লাল হোসেন: পটুয়াখালী, ১১৩ দশমিনা-গলাচিপা আসনের মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) দশমিনা নির্বাচনী এলাকার সকল নেতা কর্মীকে সহ আ’লীগের সমর্থকদের ২০২১ ইং সনের নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি একান্ত মোবাইল ফোনের আলাপে বলেন, আমি জন্মগত ভাবে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান সৈনিক। আমি উন্নয়নে বিশ্বাস করি জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রীর সুদক্ষ নেতৃত্বকে।

যার সঠিক নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হচ্ছে। প্রধান মন্ত্রীর দক্ষ নেতৃত্বে বাংলাদেশ মহামারি করোনা ভাইরাস মোকবেলায় জনসাধারনের জন্য সঠিক সময় সঠিক সিদ্বান্ত নিয়েছেন। শহর, গ্রাম সহ তৃনমূলে করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের সকল প্রকার নির্দেশনা দশমিনা উপজেলায় জনসাধারনের মঝে ছরিয়ে দেয়া হয়েছে। দশমিনা উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আ’লীগ সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ করোনা ভাইরাস মোকাবেলায় সামাজি সচেতনতায় মাঠপর্যায় মাক্স,সাবান,শুকনো কাবার বিতরন করেন।

তিনি দশমিনা উপজেলা বাসিকে নতুন বছরের শুভেচ্ছায় করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন হওয়ার আহবান জানান এবং সকলের সুস্থ্য,সুখী সুন্দর জীবন পরিচালোনার আহবান জানান। বাংলাদেশ আ’লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল বাঁধা জনগনকে সাথে নিয়ে আগমীর দিন গুলো বাংলাদেশের উন্নয়নের গতি অব্যহত থাকবে বলেন।