নওগাঁয় ব্যক্তি উদ্যোগে কর্মহীন অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আবু বক্কার, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ জেলার সদর উপজেলার বর্ষাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিন্টুর ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নের প্রায় ৭০০ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন। করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষদের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে তার নিজ উদ্যোগে ছোলার ডাল, চিনি, সেমাই, খেজুর, সয়াবিন তেল এবং পেঁয়াজ প্যাকেট এর মাধ্যমে এ সকল মানুষদের মাঝে বিতরণ করেন এই ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ।

এসময় বর্ষাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিন্টু বলেন – বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে নওগাঁ জেলাকে লকডাউন করে রাখা হয়েছে। তাই যারা গরীব, অসহায়, দিনমজুর রয়েছেন যারা কাজের অভাবে সংসার চালাতে পারছেন না আজ বর্ষাইল ইউনিয়নের এসকল প্রায় ৭০০ পরিবারকে আমার নিজ উদ্যোগে ইফতার সামগ্রি প্রদান করলাম।

তিনি বলেন – নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এর নির্দেশনা অনুযায়ী দল মত নির্বিশেষে এসকল ইফতার সামগ্রি বিতরণ করা হলো। তিনি আরও বলেন- অসহায় কর্মহীন হয়ে পড়া এসকল মানুষের পাশে বর্তমান সময়ে ইউনিয়ন আওয়ামীলীগ আমাদের ইউনিয়নবাসির পাশে সবসময় আছে এবং থাকবে ।

রমজান মাসের প্রথম দিন কর্মহীন হয়ে পরা এসকল মানুষ ইফতার সামগ্রী পেয়ে অনেক খুশি এবং আনন্দিত তারা। ইফতার সামগ্রি বিতরনের সময় আরও উপস্থিত ছিলেন বর্ষাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স্বপন কুমার রায় সহ বর্ষাইল ইউনিয়ন আওয়ামীলীগ এবং এর সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ।