নওগাঁর সাপাহারে সচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ


আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: কোভিট ১৯ করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সতর্ক হোন” এই স্লোগাণ কে সামনে রেখে নওগাঁর সাপাহার উপজেলায় ১নং সাপাহার ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপির পক্ষে সচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।

জানাগেছে, রবিবার সকাল ১১টা থেকে সাপাহার সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে মাদারতেরাসা এ্যাওয়ার্ড প্রাপ্ত নারী নেত্রী উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সংগ্রামী সাধারন সম্পাদক,প্রধান শিক্ষক ইসফাত জেরিন মিনা মেডামের নেতৃত্বে, ইউনিয়ন মহিলাআ’লীগের সভাপতি আন্জুয়ারা ও সাধারন সম্পাদক ফাইমা পারভীন, উপজেলা যুব মহিলাআ’লীগের আহবায়ক নুরে জান্নাত ময়না সহ মহিলালীগের নেতাকর্মীগণ বাড়ি বাড়ি গিয়ে হোম কোয়রাইন্টাইনে থাকা মহিলাদের খোজখবর নেন ও লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

এবিষয়ে উপজেলা মহিলাআ’লীগের সাধারন সম্পাদকের সাথে ফোনে কথা হলে তিনি জানান পর্যায়ক্রমে উপজেলার সবকয়টি ইউনিয়নে লিফলেট ও মাস্ক বিতরণ করা হবে। এছাড়া সমাজের বিত্তবান,সমাজ সেবক, ও সুশিল সমাজের প্রতি এই মহামারি, প্রাণঘাতী কোরোনা ভাইরাস প্রতিরোধে নিজ নিজ অবস্থান থেকে অসহায় গরীব মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেন তিনি।