নওগাঁর সাপাহারে খাদ্যমন্ত্রীর পক্ষ থেকে ২য় ধাপে ৩টি ইউনিয়নে ৩ হাজার ১শ পরিবারের মাঝে শাক-সবজি বিতরণ

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য,বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এর পক্ষ থেকে নওগাঁর সাপাহারে ৩টি ইউনিয়নে ৩ হাজার ১শ পরিবারের মাঝে শাক-সবজি বিতরণ করা হয়েছে।

নওগাঁ জেলা লকডাউনের কারনে বিপাকে পড়া কৃষকদের উৎপাদিত শাক-সবজির ন্যায্য মূল্য নিশ্চিত করে শাক-সবজি ক্রয় এবং ঘর বন্দী থাকা কর্মহীন অসহায় ৩ হাজার ১শ পরিবারের মাঝে শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পাতাড়ী, গোয়ালা ও তিলনা,, ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লা গ্রামে গ্রামে খাদ্য সহায়তা হিসাবে বেগুন, পটল, লাউ, মিষ্টি লাউ,শিম, ঢেড়শ, কুমড়া, করলা, কাঁচা মরিচ, লাল শাক, পুঁই শাক, পাটের শাক ও কলমি শাক সহ বিভিন্ন শাক-সবজি বিতরণ করা হয়।

উৎপাদিত শাক -সবজির ন্যায্য মূল্য পেয়ে কৃষকেরা এবং খাদ্য সহায়তা পেয়ে কর্মহীন পরিবারের সদস্যরা এমন উদ্যোগ গ্রহনে খাদ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ কার্যক্রম অব্যাহত রাখতে মন্ত্রীর প্রতি অনুরোধ জানান তারা। এসময় উপস্থিত ছিলেন সৃৃষ্টি রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রধান শিক্ষক ও উপজেলা মহিলা আ’লীগ সাধারন সম্পাদক ইস্ফাত জেরিন মিনা সহ সেচ্ছাসেবক সদস্যরা উপস্থিত ছিলেন।