নওগাঁর পোরশায় ২৭৯টি মসজিদে প্রধানমন্ত্রীর নগদ অর্থ উপহার প্রদান।

মোঃ আমিনুল ইসলাম পোরশা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পোরশায় করোনা ভাইরাস পরিস্থিতিতে পোরশা উপজেলার সকল মসজিদের আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত নগদ অর্থ উপহার আজ সংশ্লিষ্ট মসজিদ কমিটির নিকট হস্তান্তর করা হয়।

মাননীয় খাদ্য মন্ত্রী জনাব বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি মহোদয় অডিও কনফারেন্সে যুক্ত থেকে নিতপুর মডেল স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত এই বিতরণ অনুষ্ঠানের কাজ তদারকি করেন। এসময় উপজেলার ২৭৯ টি মসজিদের প্রত্যেকটিতে নগদ ৫০০০ টাকা হারে মোট ১৩.৯৫.০০০ (তের লক্ষ পঁচানব্বই হাজার ) টাকা প্রদান করা হয়।

এছাড়াও উপজেলার কোন মসজিদ বিতরন তালিকায় নাম না থাকলে তার তথ্য সংগ্রহপূর্বক আরও নগদ অর্থ দ্রুত বিতরণ করা হবে। এর বাইরে করোনা পরিস্থিতিতে পোরশা উপজেলায় এপর্যন্ত ১৩ টি এতিমখানায় ১,৩০,০০০ (একলক্ষ ত্রিশ হাজার ) এবং ১৫ টি কাওমী মাদ্রাসায় ২,১৫,০০০ (দুইলক্ষ পনের হাজার ) টাকা বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পোরশা উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও পোরশা থানা আওয়ামী লীগের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ জনাব শাহ্ মন্জুর মোর্শেদ চৌধুরী, পোরশা উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. নাজমুল হামিদ রেজা, পোরশা থানা অফিসার ইনচার্জ জনাব মো. শাহিনুর রহমান, আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোফাজ্জেল হোসেন মোল্লা, ভাইস চেয়ারম্যান মোহাঃ কাজীবুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।