দৌলতপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাইদুর রহমান”এর বদলি জনিত বিদায় সংবর্ধনা

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সাইদুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সাইদুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪ টার সময় দৌলতপুর প্রেস ক্লাব ডি.পিসি মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা পর্যায়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সবচেয়ে কম জনবল নিয়ে সর্বোচ্চ পরিমাণ কাজ বাস্তবায়ন করে থাকেন।

মোঃ সাইদুর রহমান সফল ভাবে দীর্ঘদিন দৌলতপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের দায়িত্ব পালন করেন। ইতোমধ্যে তিনি দৌলতপুর বাসীর কাছে নিবেদিত প্রাণ হিসেবে পরিচিত হয়ে উঠেছিলো। তিনি বিগত সময় রাস্তা, কালভাট, গৃহ নির্মাণ সহ দুর্যোগ পরবর্তী ত্রাণ বিতরণ। গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠীকে বিশেষ বিশেষ সময় শীতবস্ত্র, ঢেউটিন বিতরণ সহ প্রকল্প বাস্তবায়ন অফিস এর যাবতীয় কাজ সফলভাবে সম্পন্ন করেন তিনি ।

এছাড়াও তিনি বিভিন্ন জাতীয় প্রোগ্রামে নিবেদিতপ্রাণ হয়ে প্রশাসনকে নিরলস ভাবে সহযোগিতা করেছেন যা বীরমুক্তিযোদ্ধা সহ সকলের কাছে প্রশংসিত ছিলো। তিনি সদা হাস্যজ্জল একজন মানুষ ছিলেন। সব সময় সকলের সহযোগিতার মনোভাব নিয়ে কাজ করতেন ।

এসময় প্রেস ক্লাবের সভাপতি আব্দুল আলীম সাচ্চুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সহ-সভাপতি ডেইলি ইভিনিং নিউজের প্রতিনিধি মাসুদুর রহমান মাসুদ, যুগ্মসাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি সোহানুর রহমান শিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি মোঃ হেলাল উদ্দিন, কোষাধক্ষ্য ও এসটিভি বাংলার প্রতিনিধি মোঃ জিল্লুর রহমান, দৈনিক বাংলাদেশের সমাচার পত্রিকার প্রতিনিধি মো.সজল বিশ্বাস, দৈনিক একুশে সংবাদ প্রতিনিধি অন্তর আহমেদ সম্রাট প্রমুখ বক্তব্য রাখেন।

পরে বদলি জনিত প্রকল্প বাস্তবায়ন অফিসার সাইদুর রহমান এবং নতুন যোগদান কৃত প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আব্দুল হান্নান কে ফুল ও ক্রেষ্ট দিয়ে প্রেস ক্লাবের সদস্যবৃন্দরা সংবর্ধনা জানান।