দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে থেকে বঞ্চিত, অভিযোগ এলাকাবাসীর।

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি: লিখিত অভিযোগ না থাকায় স্বাস্থ্যসেবা কেন্দ্রটির জলাবদ্ধতা ও অকার্যকর অবস্থার কোন ব্যবস্থা নেয়া হয়নি। গণমাধ্যমকর্মীদের কাছে অবগত হয়ে বিষয়টি সরেজমিনে পরিদর্শন করে ব্যাবস্থা নেয়া হবে বলে জানাচ্ছিলেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদুল ইসলাম তুহিন যদিও উপজেলার মথুরাপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের দুর্দশা নতুন নয়।

বর্ষায় এমন জলাবদ্ধতায় সম্পূর্ণ অচলাবস্থা সৃষ্টির ঘটনা বহুবছরের বলে জানাচ্ছেন সংশ্লিষ্ট এলাকাবাসী। মাঝে মধ্যে স্বাস্থ্য কর্মীরা এই কল্যাণ কেন্দ্রে আসলেও কল্যাণ থেকে ইউনিয়নের মানুষ বঞ্চিত বছরের পর বছর,এমন অভিযোগ খোদ এলাকাবাসীর। বুধবার সরেজমিনে আপাত দৃষ্টির হাসপাতালটিকে জলাবদ্ধ ভূতের বাড়ি হিসাবে পায় প্রতিবেদক। জালাবদ্ধ ক্যাম্পাসে বিভিন্ন সেবার জন্য নির্ধারিত ভবনগুলো তালাবদ্ধ দেখা যায় এবং পরিত্যক্ত বলে মনে হয়।

চিকিৎসা সেবা নিতে আসা কোন রোগীও সেখানে পাওয়া যায়নি। সংশ্লিষ্ট বিভাগের উর্ধতন ব্যাক্তিরা এটিকে সচল দাবি করে অচলাবস্থার লিখিত অভিযোগ প্রত্যাশা করায় সমাধান আরও দূরে বলেই মনে করছেন সংশ্লিষ্টরা। তবে নতুন দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদুল ইসলাম তুহিন জানান– বিষয়টি সমাধানে তিনি দ্রুত উদ্যোগ নিবেন।