দৌলতপুর  ইটভাটা মালিক সমিতির পক্ষ থেকে ১৫শ পরিবারের পাশে, এমপি বাদশাহ্।


জিল্লুর রহমান: করোনা ভাইরাস মোকাবেলায় কুষ্টিয়ার দৌলতপুরে ইটভাটা মালিক সমিতির পক্ষ থেকে অতিদরিদ্র, অসহায় সুবিধাবঞ্চিত ও কর্মহীন ১৫শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাউল, ডাউল,তৈল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড.আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্ ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন,উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম,সাংগঠিক সম্পাদক টিপু নেওয়াজ, খলিসাকুন্ডি ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোফাজ্জেল হক ,বিশিষ্ট সমাজ সেবক মোঃ হুমায়ুন কবির, ইট ভাটা মালিক সমিতির সভাপতি মোঃ রমজান আলী, সাধারন সম্পাদক জহুরুল হক, প্রচার সম্পাদক এ বি সিদ্দিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় সংসদ সদস্য বলেন, আপনারা কেউ ঘর থেকে বেরহবেন না। সবসময় মাক্স পড়বেন, ও সকলকে নিয়মিত হাত ধোয়া সহ সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে ছোট বড় সবাইকে উৎসাহ করবেন সরকারের নির্দেশনা মেনে চলার জন্য।