দৌলতপুর, অস্ত্র-গুলিসহ আটক-১

ছবি : মাঝখানে মাদক ব্যবসায়ী রানা (২৩)।

জিল্লুর রহমান: কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগর গ্রামের, মোঃ মহরম মন্ডন এর ছেলে, মাদক ব্যবসায়ী রানা (২৩) কে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

আটকের সময় রানার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও দুইটি মোবাইল সেট সহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে, এস,আই রজীব রায়হান, “বাংলায় প্রতিদিন”কে,  জানান  আমার সঙ্গীয় ফোর্স নিয়ে এলাকার অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করাকালে (৭ এপ্রিল ২০২০) মঙ্গলবার অনুমান রাত ১১ সময় হোসেনাবাদ বাজার এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি দৌলতপুর থানাধীন ফিলিপনগর ওয়াপদা বাধ এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমত অবস্থায় উর্দ্ধতন কর্তৃপক্ষকে অব্যাহিত করলে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম আরিফুর রহমান স্যার এর নির্দেশক্রমে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় অফিসার ফোর্স-সহ মোটরসাইকেল যোগে উক্ত এলাকার উদ্দেশ্যে রওনা হই, রাত আনুমান ১১ টা ৩০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছালে, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা ছোটাছুটি করে অন্ধকারের মধ্যে কয়েকজন পালিয়ে যায়, ও একজন আগাছায় বেঁধে পড়ে গেলে, আমার সঙ্গীয় ফোর্স এ,এস,আই কবির হোসেন, মাদক ব্যবসায়ী রানা কে জাপ্টে ধরে।

বিষয়টি নিশ্চিত করে, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম আরিফুর রহমান জানান, এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি একটি ম্যাগজিন ও ২ টি মোবাইল সেট সহ উদ্ধার করা হয়। রানার বিরুদ্ধে মাদক ও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। ও এ বিষয়ে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।