দৌলতপুরে ১০০ পিচ ইয়াবাসহ আলিফ ফার্মেসী মালিক রাকিবুল গ্রেফতার।

ঔষধের দোকানের মালিক রাকিবুল কে ১০০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ।
ঔষধের দোকানের মালিক রাকিবুল কে ১০০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ।

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারের বয়েন উদ্দীন সুপার মার্কেটের সামনে ঔষধের দোকানের মালিক রাকিবুল কে ১০০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ। ২২ নভেম্বর শুক্রবার রাতে রাকিবুল মটর সাইকেলে করে বাড়ী ফেরার পথে এস আই মুরাদ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার মটর সাইকেল তল্লাসী করে গাড়ীর মধ্যে লুকান অবস্থায় ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে ‌।

এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে। এর আগে গত ২৯ আগষ্ট বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তার ফার্মেসী থেকে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২ হাজার পিচ অবৈধ নেশা খোরদের ট্যাপেন্টা ট্যাবলেট উদ্ধার করে অধিদপ্তরের সাব-ইন্সেপেক্টর জাকির হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ীর ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং ট্যাবলেট গুলি প্রকাশ্যে জনসাধারণের সামনে ধ্বংস করা হয়।

এলাকাবাসী জানায় আলিফ ফার্মেসীর মালিক রাকিবুল ইসলাম দীর্ঘদিন থেকে ঔষধ ব্যবসার অন্তরালে ইয়াবা, ফেন্সিডিল,নেশার ট্যাবলেট প্যান্টাডল ও ট্যাপেন্টাসহ নানা প্রকার মাদকের পাইকারী ও খুচরা ব্যবসা করে আসছে, এ অবৈধ মাদকের ব্যবসা করে সে ইতি মধ্যে বিভিন্ন স্থানে নামে বে-নামে জমি ক্রয় ও বহুতল বিশিষ্ট অট্টালিকার মালিক হয়েছে ।