দৌলতপুরে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত ।

দৌলতপুর প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ ও প্রাদুর্ভাব মোকাবেলায় সৃষ্ট পরিস্থিতিতে নিজ অর্থায়নে সমাজে খেটে খাওয়া অসহায় দরিদ্র কর্মহীন, ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কুষ্টিয়া-১ ( দৌলতপুর ) আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী।

বুধবারও উপজেলার মথুরাপুর ইউনিয়ন বিভিন্ন এলাকায় অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে চাল,ডাল,তেল, আলু ও লবন সহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী এর কনিষ্ঠ পুত্র ইমরান চৌধুরী কলিন্স।

এর আগেও তাদের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসিমুদ্দিন (হাসু), মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ ফারুক আহমেদ, সাবেক সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, বাগোয়ান গার্লস কলেজের ভাইস প্রিন্সিপাল হাজী আনোয়ার ইসলাম,আওয়ামীলীগ নেতা মোঃজাহারুল ইসলাম, সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় ইমরান চৌধুরী (কলিন্স) বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই খাদ্য সামগ্রী উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিতরণ অব্যাহত থাকবে, সেই সাথে তিনি দেশের এই কান্তি কালে সকল বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান।