দৌলতপুরে র‍্যাবের অভিযানে ৯শত পিচ ইয়াবা সহ আটক শিমুল। 

শিমুল রেজাকে ৯ শত পিস ইয়াবাসহ আটক করেছে  র‍্যাব।
শিমুল রেজাকে ৯ শত পিস ইয়াবাসহ আটক করেছে  র‍্যাব।

নিউজ ডেক্স:  কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মসাউড়া গ্রামের আজিমুউদি মন্ডলের  ছেলে শিমুল রেজাকে ৯ শত পিস ইয়াবাসহ আটক করেছে  র‍্যাব।
র‍্যাবের অফিসার জানান , ডিএডি পুলিশ পরিদর্শক সশস্ত্র ইয়াদুল ইসলাম, সঙ্গীয় এস আই শরিফুল  ইসলাম , আব্দুর রশিদ, এস আই ফজলুর রহমান , কং মিলোন হোসেন, ড্রাইভার আবু রায়ন , সকালের কর্মস্থল র‍্যাব -১২, সিপিসি-২ পাবনা। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা এলাকায় বিশেষ টহল চলাকালে।  দৌলতপুর থানাধীন হোসেনাবাদ  বাজার এলাকায় পৌঁছালে  এমন সময় গোপন সংবাদের   ভিত্তিতে জানা যায় যে, মথুরাপুর পিপলস ডিগ্রি কলেজ মাঠে একজন ব্যক্তি মাদকদ ক্রয় বিক্রয় করছে।
এরিই ধারাবাহিকতা ২৯/১০/১৯ তারিখ সন্ধা আনুমানিক ৬ টার সময় মথুরাপুর পিপলস ডিগ্রি কলেজমাঠে পৌঁছালে  র‍্যাবের উপস্থিতি টেরপেয়ে শিমুল দৌড়ে পালানোর চেষ্টাকালে সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায়, আটক করে শিমুলকে, তাহার দেহ তল্লাশি করিলে  একটি মোবাইল ও ১৬ হাজার ৪ শত টাকা এবং ৯ শত পিচ ইয়াবা টেবলেট পাওয়া যায়। এবং শিমুল কে জিজ্ঞেসাবাদে তার পরিচয় নিশ্চিত করাহয়।
শিমুলের নামে দৌলতপুর থানায় মাদক আইনে মামলা হয়েছে। এদিকে এলাকাবাসী জানান দির্ঘ দিন ধরে শিমুল ব্যাবসা চালিয়ে আসছে কিন্তু সে ধরা পড়ে নাই বড় বড় মাদক ব্যবসায়ীর নিয়মিত আসা যাওয়া ছিল তার বাড়িতে। এবং তাদের হাত ধরেই, শিমুল এখন বড় মাপের মাদক  ব্যবসায়ী।