দৌলতপুরে বোয়ালীয়া ইউনিয়ান এর সম্ভাব্য চেয়ারম্যান রিপনের শোডাউন

দৌলতপুর প্রতিনিধি //কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১২নং বোয়ালীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে চেয়ারম্যান প্রার্থী হতে চাচ্ছেন ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিদুর কবির রিপন ।

বোয়ালীয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের প্রচারনায় মুখর হয়ে উঠছে গোটা ইউনিয়ন। প্রতিদিনই চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের পক্ষে মোটরসাইকেল শোডাউন ও গনসংযোগ করে প্রার্থীদের পক্ষে ভোটারদের দৃষ্টি আকর্ষন করতে শুরু করেছে প্রার্থীদের কর্মী সমর্থকরা। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি ) বিকেলে চেয়ারম্যান পদপ্রার্থী যুবলীগ নেতা আমিদুর কবির রিপন গোয়ালগ্রাম মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে মোটরসাইকেল শোডাউন নিয়ে শরিষাডুলি-বোয়ালীয়া-মধুগাড়ী- নাটনাপাড়া-শেহালার মধ্য দিয়ে গোয়ালগ্রাম বাজারে আসেন ।এসময় মোটরসাইকেল শোডাউনে যোগ হয় প্রায় ৩০০শতাধিক মোটর সাইকেল।

এরপর এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান শেষে তার কর্মী সমর্থকদের সাথে কৌশল বিনিময় করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,বোয়ালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমিদুর কবির রিপন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।নিজ এলাকায় তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। তিনি জানান আমি আসন্ন বোয়ালীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকার মনোনয়ন প্রত্যাশী। আমাকে নৌকার মাঝি বানালে ইনশাআল্লাহ জনগণের ভোটে নৌকা মার্কায় আমি বিজয়ী হতে পারবো। আমি বিজয়ী হলে বোয়ালীয়া ইউনিয়নকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ,চুরি, ডাকাতি ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। তিনি আরো বলেন, আমার নেতা বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ, বর্তমান সংসদ সদস্য এ্যাড.আঃকাঃমঃ সরওয়ার সহ জেলা আওয়ামী লীগের নেতারা যদি চেয়ারম্যান হিসেবে আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হলো ইনশাআল্লাহ ।

এসময় দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম সহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।