দৌলতপুরে পুলিশের অভিযানে ৭৩ বোতল ফেন্সিডিল ও মাইক্রোসহ আটক

ধর্মদহ পশ্চিমপাড়ার মৃত ফইমদ্দীনের ছেলে আল-আমিন (২৫) কে দৌলতপুর থানা পুলিশের এ.এস.আই আসাদ
ধর্মদহ পশ্চিমপাড়ার মৃত ফইমদ্দীনের ছেলে আল-আমিন কে আটক করে দৌলতপুর থানা পুলিশ এ.এস.আই আসাদ।

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের অভিযানে ৭৩ বোতল ফেন্সিডিল ও মাইক্রোসহ আটক-১। সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করলেও থামছেনা মাদকের ব্যবসা। বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেও মাদক ব্যাবসায়ীদের থামাতে পারছেনা প্রশাসন, কারণ শস্যের মধ্য ভ’ত রয়েছে।

মাদক ব্যাবসায়ীরা তাদের কৌশল পরিবর্তন করে দিনের পর দিন ব্যাবসা চাঙ্গা করছে। সমাজ ও জাতিকে ধ্বংশ করছে। এরই ধারাবাহীকতায় বৃহস্পতিবার সকাল ধর্মদহ পশ্চিমপাড়ার মৃত ফইমদ্দীনের ছেলে আল-আমিন (২৫) কে দৌলতপুর থানা পুলিশের এ.এস.আই আসাদ ৭৩ বোতল ফেন্সিডিল, একটি সাদা মাইক্রো (ঢাকা মেট্রো চ ১৪-০৬৯৬) সহ আটক করে।

পুলিশ সুত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে এ.এস আই আসাদ ও সঙ্গীও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ধর্মদহ গ্রামের পশ্চিম পাড়ায় মৃত ফইমদ্দীনের ছেলে আল-আমিন এর বাড়ি থেকে মাইক্রো গাড়ীর তেলের ট্রা্ধংসঢ়;ক এর ভিতর থেকে ৭৩ বোতল ফেন্সিডিল, একটি সাদা মাইক্রো (ঢাকা মেট্রো চ ১৪-০৬৯৬) সহ আল-আমিনকে আটক করা হয়।

দৌলতপুর থানা ইন্সপেক্টর (তদন্ত) নিশিকান্ত বলেন বৃহস্পতিবার সকাল ৬ঃ৫০ সময় ধর্মদহ পশ্চিমপাড়ার মৃত ফইমদ্দীনের ছেলে আল-আমিন কে ৭৩ বোতল ফেন্সিডিল, একটি সাদা মাইক্রো (ঢাকা মেট্রো চ ১৪-০৬৯৬) সহ আটক করা হয়। এ ব্যাপারে দৌলতপুর থানায় মাদক আইনে একটি মামলা হয়। মামলা নং ৪৭- ২৮/১১/২০১৯ তাং