দৌলতপুরে করোনা শনাক্ত হওয়ায় ৩টি বাড়ি লকডাউন।

হেলাল উদ্দিন দৌলতপুর(কুষ্টিয়া): করোনা আক্রান্ত শনাক্ত হওয়ায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার করোনা আক্রান্ত তিনটি বাড়ি লকডাউন করা হয়।সেই সাথে পার্শ্ববর্তী বাড়ি গুলোকে প্রয়োজনীয় করনীয় সম্পর্কে নির্দেশনা প্রদান করা হয়।রবিবার (২৬ এপ্রিল) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই লকডাউনের ঘোষণা দেওয়া হয় ।সে সময় উপস্থিত ছিলেন ভেড়ামারা সার্কেলের এডিশনাল এসপি এস এম আল বেরুনী, উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজগর আলী ,থানার অফিসার ইনচার্জ এস এম আরিফুর রহমান সহ দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারগন ।

সিভিল সার্জন জানিয়েছেন, গত শুক্রবার এদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিলো। এদের তিনজনের মধ্যে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে।এরা হচ্ছে উপজেলার লাউবাড়ীয়া গ্রামের খাস্তাব আলীর ছেলে মোঃআসাদুল(৩০)।ফিলিপনগর দক্ষিণ-পশ্চিম পাড়ার মাজদার পরামানিক এর ছেলে আতিকুর রহমান-(৩১)।অপরজন উপজেলার তেকালা গ্রামের শাজাহান এর জামাই মোঃ নাইম-(২৭)।

এদের ভিতর আসাদুল ও আতিকুর কিছুদিন আগে ঢাকা থেকে এলাকায় এসেছিলেন। অপর জন সংস্পর্শে আক্রান্ত হওয়ার সম্ভাবনা জানিয়েছেন। এদিকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃমোঃ তৌহিদুল ইসলাম (তুহিন) জানিয়েছেন, আক্রান্ত সবাই এখনো সুস্থ আছে। ডাক্তারদের তত্ত্বাবধানে বাড়িতে রেখেই তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

আর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানিয়েছেন, এ ঘটনায় আক্রান্তদের ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে সেই সাথে পার্শ্ববর্তী বাড়ি গুলোকেও প্রয়োজনীয় করনীয় সম্পর্কে নির্দেশনা প্রদান করা হয়েছে।