দৌলতপুরে কমিউনিটি পুলিশিং দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দৌলতপুরে কমিউনিটি পুলিশিং দিবস উপলক্ষে র‌্যালি, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার,ওসিঃ এসএম আরিফুল ইসলাম ।

পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের উদ্যোগে দিবসটি পালিত হয়েছে, কমিউনিটি পুলিশিং দিবস ২০১৯।  দিবসটি উপলক্ষে শনিবার বেলা সাড়ে ১০ টায় ‌র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। দৌলতপুর থানার ওসিঃ এসএম আরিফুল ইসলাম ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি-মোঃ সেলিম চৌধুরীর নেতৃত্বে র‌্যালিটি দৌলতপুর থানার সামনে থেকে বের হয়ে উপজেলা চত্বর হয়ে  আবার থানার সামনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, বলেন দৌলতপুর থানা একটি বর্ডার এলাকা এ থানা এলাকার মাদক ব্যাবসায়ী দের আইনের আওতায় আনাহবে।

দৌলতপুর থানার ওসি, এসএম আরিফুল ইসলাম বলেন আমি এই থানায় দায়িত্ব নেওয়ার পরথেকে মাদক কারবারকে জিরো টলারেস্চ  হিসেবে অভিযান শুরু করেছি, কোনো মাদক কারবারি  এই  এলাকাই থাকলে  আইনের আওতায় আনাহবে।

এসময় উপস্থিত ছিলেন, আড়িয়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি-মোঃ শফিউল আজম, সাধারণ সম্পাদক মোঃ আতিয়ার রহমান,ফিলিপনগর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সরদার আক্তার হোসেন,রিফাইতপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সেকেন্দার আলী, দৌলতপুর উপজেলা শ্রমিক লীগের সদস্য মোঃ আকরাম হোসেন, মোঃ শাহিন রেজা,মোঃ জাহারুল ইসলাম,সাইদুর মেম্বর প্রমুখ।