দৌলতপুরে আদাবাড়িয়া ইউনিয়ন ঢাকা ফেরত মানুষদের ঘরে থাকা নিশ্চিত করতে ওয়ার্ড কমিটি

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়ি ইউনিয়নে ঢাকার বিভিন্ন স্থান থেকে দৌলতপুরে আসা গার্মেন্টস শ্রমিক সহ বিদেশ থেকে আসা মানুষের ঘরে থাকার নিশ্চিত করার জন্য। উপজেলা প্রশাসনের সহযোগিতায় ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করলেন ইউনিয়ন চেয়ারম্যান মকবুল হোসেন।

এ বিষয়ে চেয়ারম্যান মকবুল হোসেন গণমাধ্যমকে জানান, আমাদের এই উপজেলা আয়তনে অনেক বড় লোক সংখ্যা অনেক বেশি। তাই শুধু উপজেলা প্রশাসনের দিকে তাকিয়ে থাকলে আমরা কখনোই সাধারণ মানুষকে নিয়ন্ত্রণ করতে পারব না। তাই আমি উপজেলা প্রশাসনকে সহায়তার জন্য,উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করেছি।

কমিটি গঠনের কারণ হচ্ছে, আমি ইতিমধ্যে লক্ষ্য করছি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া প্রথম নির্দেশ মানুষের ঘরে থাকা নিশ্চিত করা ।উপজেলা প্রশাসন এই নির্দেশ বাস্তবায়ন করতে হিমশিম খাচ্ছে প্রশাসনকে দেখলেই তারা ঘরেঢুকেছে প্রশাসন চলে গেলে আবার আগের মত গণজমায়েত সৃষ্টি করছে।

এবং যারা ঢাকা নারায়ণগঞ্জ থেকে এসেছে তারা সাধারণ মানুষের কথা এবং উপজেলা প্রশাসনের কথা মানছেন না , তাই তাদের ঘরে থাকা নিশ্চিত করার জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করা হলো। এছাড়াও এই কমিটি প্রতিটা মানুষ যেন না খেয়ে থাকে এটা নিশ্চিত করবেন।