দৌলতদিয়া মডেল হাই স্কুলের মেধাবী ছাত্র মিরাজের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

ফয়সাল মোল্যা গোয়ালন্দ রাজবাড়ী: গোয়ালন্দে স্কুল ছাত্র মিরাজের হত্যাকারিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানবন্ধন কর্মসূচী পালন করেছে তার সহপাঠীরা। এর আগে নিখোঁজ হওয়ার ৫দিন পর দুর্গম পদ্মার চর থেকে মিরাজের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মিরাজের বাবা সিরাজ খান অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে থানায় মামলা করেছে। গত সোমবার দেবগ্রাম ইউনিয়নের কাওয়ালজানি এলাকার পদ্মার পাড় থেকে উদ্ধার হওয়া দুই হাত বিচ্ছিন্ন পুঁতে রাখা অর্ধগলিত লাশের পরিচয় শনাক্ত হয়েছে।

লাশটি গত ২৭ তারিখ নিখোঁজ হওয়া মোঃসুজন খান মিরাজের। ৫দিন পড় ২ সেপ্টেম্বর দৌলতদিয়া দেবগ্রাম ইউনিয়নে পদ্মা নদীর চর থেকে পুলিশ তার অর্ধ গলিত লাশ উদ্ধার করে।সে দৌলতদিয়া মডেল হাই স্কুলের নবম শ্রেণির মানবিক বিভাগের ছাত্র। তৎক্ষনাৎ লাশ টির পরিচয় সনাক্ত না হাওয়ায় পুলিশ সন্ধ্যায় অজ্ঞাত হিসেবে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠান।

রাতেই তার বাবা থানায় গিয়ে দাবি করেন এটাই মিরাজের লাশ এবং ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকেলে লাশ বাড়িতে এনে সন্ধ্যার আগেই চৌধুরীপাড়া কবরস্থানে দাফন করে।এদিকে স্কুল ছাত্র মিরাজের হত্যাকারিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে তার সহপাঠীরা। বৃহস্পতিবার সকাল ১০ টায় শুরু হওয়া ঘন্টা ব্যাপি মানববন্ধনে খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।