দশমিনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে বিদায় ও দোয়া অনুষ্ঠান।

৫ম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের (সমাপনী পরীক্ষার্থীদের) বিদায় ও দোয়া অনুষ্ঠান।
৫ম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের (সমাপনী পরীক্ষার্থীদের) বিদায় ও দোয়া অনুষ্ঠান।

মোঃবেল্লাল হোসেন,দশমিনা প্রতিনিধি: ১৩ নভেম্বার সকাল ১১ ঘটিকার সময় দশমিনা উপজেলার দশমিনা ১২নং সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে আয়োজন করা হয় ২০১৯ ইং সনের ৫ম শ্রেনীর ছাত্র-ছাত্রীদের (সমাপনী পরীক্ষার্থীদের) বিদায় ও দোয়া অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্হিত ছিলেন জনাব,শুভ্রা দাস,উপজেলা নির্বাহী অফিসার দশমিনা।

সভাপতিত্ব করেন জাকির হোসেন ভুট্রু, সভাপতি পরিচালনা পর্ষদ দশমিনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।বিশেস অতিথী হিসাবে উপস্হিত ছিলেন মোঃ জাকির হোসেন সরকার,উপজেলা শিক্ষা অফিসার দশমিনা।এস এম জালাল উদ্দিন,অফিসার ইনচার্জ দশমিনা থানা। মোঃশফিকুল ইসলাম, সহকারি শিক্ষা অফিসার দশমিনা।

মোঃফখরুজ্জামান বাদল, সাবেক ভাইস চেয়ারম্যান দশমিনা উপজেলা পরিষদ।মোঃ শাহজাহান মাস্টার।মেরি সুলতানা প্রধান শিক্ষিকা দশমিনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সহকারি শিক্ষক -শিক্ষিকা, আমন্ত্রীত সুধীজন,স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ,অভিভাবক বৃন্দ।

প্রধান অতিথী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন তোমার আগামীর স্বপ্ন, তোমার সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে উন্নয়নশীল রাস্ট্র গঠনে আগামীর নেতৃত্ব দিবে।মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা তোমাদের সু-শিক্ষায় শিক্ষিত করার জন্য বিনামূল্যে বই বিতরন,টিফিন,স্কুল ড্রেস,উপভিত্তী,প্রদানের কাজ করে যাচ্ছেন।তোমরা শুধু মনোযোগ দিয়ে পড়াশুনা করবে। পড়াশুনার খরচ যোগাবে সরকার।