দশমিনা সরকারি কলেজ ছাত্রলীগের মানববন্ধন।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃহাসান সিকদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে ১৫জুলাই সকাল ১১.০০ঘটিকার সময় দশমিনা উপজেলা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে দশমিনা উপজেলা পরিষদের মূল সরকে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন দশমিনা সরকারি কলেজের ছাত্রলীগ ও দশমিনা উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্ধ। মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে দশমিনা সরকারি কলেজ শাখার সাধারন সম্পাদক মোঃহাফিজুর রহমান বলেন,বাংলাদেশ ছাত্রলীগ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শ বান।বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার সংগ্রামী সভাপতি মোঃহাসান সিকদার আমাদেও চোখে দেখা স্বচ্ছ, পরিছন্ন, কর্মীবান্ধব সংগঠক।

তার বিরুদ্ধে জামায়েত পন্থী কিছু কুচক্রী লোক নিজেদের স্বার্থ রক্ষা করার জন্য উদ্দেশ্য মূলক/সামজিক ভাবে রাজনৈতিক ক্যরিয়ার নস্ট করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়া স্টাটাস দিয়েছে যাহা মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন আমি তাহার তিব্র নিন্দা জনাই। দশমিনা সরকারি কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি মোঃরাকিব হোসাইন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সৎ,সততা ও মানব সেবায় জনগনের পাশে থেকে কাজ করে থাকে।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনা বুকে লালন ও ধারন করে পথ চলে থাকে ছাত্রলীগ। দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি বাংলাদেশ ছাত্রলীগ। পটুয়াখালী জেলা শাখার ছাত্রলীগের সভাপতি মোঃহাসান সিকদার ও তার পরিবারের বিরুদ্ধে কিছুদিন আগে তার চাচাতো ভাই বাকি বিল্লাহর স্ত্রী তাজনুর বেগমকে দিয়ে মিথ্য মামলা দিয়ে হয়রানি করে ব্যর্থ হয় ।

বর্তমানে তার চাচাতো ভাই মাহমুদ সিকদার তার সোস্যাল আইডি থেকে উদ্দেশ্য প্রোনিত হয়ে মিথ্য মিথ্যি ভাবে চাঁদা দাবি ও মারধরের ভিডিও পোস্ট করে হাসান সিকদারকে হেয়প্রতিপন্ন ও রাজনৈতিক ভাবে ছোট করার জন্য অপপ্রচার চালায় যা সম্পূর্ন ভিত্তিহীন ও অসত্য আমরা দশমিনা উপজেলা কলেজ ছাত্রলীগ এর তিব্র নিন্দা ও প্রতিবাধ জানাই।

আইন শৃঙ্খলাবহিনীর সদস্যদের অনুরোধ করবো অপপ্রচারকারিদের অতিসত্তর আইন আমলে এনে শাস্তির দাবি যানই। উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মোঃ মশিউর রহমান,সাবেক যুগ্ন-আহবায়ক দশমিনা উপজেলা ছাত্রলীগ। সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মোঃইমরান হাওলাদার প্রমুখ।