দশমিনা পরিষদ কোওয়ার্টে চুরি করতে গিয়া দুই চোর জনতার হাতে আটক।


মোঃ বেল্লাল হোসেন, দশমিনা পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলা পরিযদ কোয়ার্টে সকাল অনুমানিক ১২ঘটিকার সময় মোঃশেখ জাহাঙ্গীর কবির,উপজেলা সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা দশমিনার বাসা চুরি করে পালাবার সময় দুই চোর জনতার হাতে আটকের ঘটনাগটে। মোঃ শেখ জাহঙ্গীর আলম বলেন, আমি সকালে অফিসিয়াল কাজে হাজিহাট সমিতি ভিজিট করে আনুমানিক ১২ঘটিকার সময় বাসার সমনে এসে বাসার শিরির উপর অপরিচিত একজনকে দাড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয়  তাকে ধরতে গেলে আমাকে ঠেলা দিয়ে পালাবার জন্য দৌড় দেয়।

আমার বাসার দড়জা খোলা দেখলে আরো সন্দেহ হয় বাসার ভিতরে ডুকলে আরেকজন অপরিচিত বের হয় আমি ধরার জন্য দস্তা-দস্তি করে রাখতে না পরায় দৌড় দেয়। আমি ডাকচিৎকার করলে স্হানীয় লোকজন দুই জনকে আটক করে।

 তিনি বলেন আমার বাসার সমনের কেচিকেটের তালা এবং বাসার দড়জার তালা কেটে এবং স্টিল আলমারির তালা ভেঙ্গে নগদ ৩হাজার টাকা এবং এক জোড়া হাতের রুলি,এক ছরা চেইন,একটি নকফুল নিয়া যায়। পরবর্তীতে দুইজকে দশমিনা থানা পুলিশের কাছে হস্তান্তর কার হয়। দশমিনা থানায় হস্তান্তরের পর প্রাথমিক ভাবে তাদের নাম জনাজায় ১.রনি, পিতাঃমোঃগুঞ্জর আলী(২২), গ্রামঃ মোল্লাদি ,থানাঃ রাজিউক, জেলাঃ মাদারিপুর।

২.সেরাজুল(৩৯) পিতাঃজিন্নাত শেখ,গ্রামঃমাওয়াসি,ওয়ার্ড-৩,থ নাঃ মাদারিপুর,  জেলাঃ মাদারিপুর। এস এম জালাল উদ্দিন,অফিসার ইনচার্জ দশমিনা থানা বলেন মামলা প্রক্রিয়ায় আছে, প্রাথমিক জিঞ্জাসা চলছে যেহেতু দশমিনা উপজেলার নয় তাই দশমিনা উপজেলার কেহ জড়িত আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।