দশমিনা উপজেলা সহকারি শিক্ষা অফিসারের বিদায় অনুষ্ঠান।


দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: ১৩ জানুয়ারি সকাল ১১ঘটিকার সময় দশমিনা উপজেলা পরিষদ অডির্টিয়ামে দশমিনা উপজেলা প্রাথমিক শিক্ষকদের আয়োজনে দশমিনা উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃশফিকুল ইসলামের বিদায় অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মু.জাহিদ উদ্দিন,উপজেলা শিক্ষা অফিসার দশমিনা। মোঃমামুন হোসেন,উপজেলা সহকারি শিক্ষা অফিসার দশমিনা।

মোঃমাহাবুবুল আলম সিকদার ,উপজেলা কর্মকর্তা ইউআরসি দশমিনা। দশমিনা উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বৃন্দ। উক্ত অনুষ্ঠানে প্রধান শিক্ষকগন তাদের বক্তব্যে বলেন আমরা আমাদের দুঃখ-কষ্ট বুজে এমন একজন ব্যক্তিকে আজ বিদায় দিচ্ছি। স্যার আর কিছুদিন থাকলে আমাদর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান পরিছন্ন হইতো,আপনার প্রদেয় সকল কথাগুলো আমরা পালন করবো। দশমিনা উপজেলা শিক্ষা অফিসার বলেন আমরা সরকারি চাকুরি করি একই স্থানে বেশিদিন চাকুরি করা যায়না তাই সরকারের আইন আমরা মানতে বাধ্য।

মোঃ শফিকুল ইসলাম একজন সৎ ,কর্তব্যপরায়ন অফিসার ছিলেন ,তার উপর আস্থা ও বিশ্বাস করা যায় । দশমিনা উপজেলায় একজন দক্ষ অফিসারকে আমরা হারালাম। আমার বিশ্বাস মোঃশফিকুল ইসলাম যেখানে যাবেন সেই উপজেলায় একজন দক্ষ,ন্যায়নীতিবান অফিসার হিসাবে আলো ছরাবে।আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

মোঃবেল্লাল হোসেন।