দশমিনা উপজেলা বাসিকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাড.ইকবাল মাহমুদ লিটন।

দমমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: বাংলাদেশ আ’লীগ দশমিনা উপজেলা শাখার বিপ্লবী সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন দশমিনা উপজেলার সকল জনসাধারন ও বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সকল ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা নেতৃবৃন্দদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জনিয়েছেন। তিনি বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ আকটি স্বচ্ছ ও পরিছন্ন সংগঠন যার একমাত্র ধারক ও বাহন সাধারন জনগন।

হাজার বছরের শ্রেস্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ,নীতি-নৈতিকতা বুকে, ধারন ও লালন করে আমরা পথচলি। আমরা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাস করি। জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নকে বেগবান করার জন্য দশমিনা উপজেলার সকল আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

মাননীয় প্রধার মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গনতন্ত্রে বিশ্বাস তাই বাংলাদেশের জনগনের আত্মবিশ্বাস অর্জন করতে সমর্থ হয়েছেন তাই বারবার জনগনের ভোটের মাধ্যমে বিজয়ী হয়ে বাংলাদেশকে একটি আন্নয়নশীল রাস্ট্রহিসাবে গঠন করার জন্য বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছেন।

আমরা বর্তমান মহামারি করোন ভাইরাস পরিস্থিথিতে সরকার প্রদেয় সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আজহার পবিত্রতা রক্ষা করবো। আমার পক্ষথেকে দশমিনা উপজেলার সকল আ’লীগ সমর্থক ও নেতাকর্মীদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন।