দশমিনা উপজেলা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ বার্ষিকী উদ্যাপন।


দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: দশমিনা উপজেলায় অর্থনৈতিক সম্পর্ক বিভাগ,অর্থ মন্ত্রণালয় এর উদ্যোগে উদ্যাপন করা হয় জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ। সকাল ১০ঘটিকার সময় দশমিনা উপজেলা প্রশাসনের কর্মকর্তা,দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ,শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী,স্থানীয় সূধী,বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন এর সন্ময়নে এক বর্ণাঢ্য র‌্যালী দশমিনা উপজেলার গুরুত্বপূর্ন সরক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে আলেচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান আতিথী হিসাবে উপস্থিত ছিলেন মোঃকাজী কালাম,সাবেক সভাপতি দশমিনা উপজেলা আওয়ামীলীগ,বিশেস অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মোঃজাহাঙ্গীর আলম,উপজেলা প্রকৌশলী দশমিনা। এস এম জালাল উদ্দিন,অফিসার ইনচার্জ দশমিনা ।

জাকির হোসেন ভুট্রু সদস্য পটুয়াখালী জেলা পরিষদ। মোঃহাবিবুর রহমান মুন্সি,সিনিয়র সভাপতি উপজেলা আওয়ামীলীগ দশমিনা। মাসোঃফাতিমা আলমগীর,সভাপতি উপজেলা মহিলা আওয়ামীলীগ দমমিনা। মোঃ আলামিন মুন্সি আহবায়ক উপজেলা স্বেচ্ছাসেক লীগ দশমিনা। মোঃহাফিজুর রহমান,সাধারন সম্পাদক সরকারী আব্দুর রশিদ তালুকদার কলেজ দশমিনা।

মোঃরেজাউল করিম,সাবেক সভাপতি উপজেলা ছাত্রলীগ দশমিনা। সহ দশমিনা উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সন্ধ্যা ৭ঘটিকায় রয়েছে ৫মিনিটের আতজবাজি ও সাংস্কৃতিক অনুষ্ঠান।