দশমিনা উপজেলা প্রশাসন কতৃক যথাযোগ্য মর্যদায় জাতীয় শোক দিবস পালন।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় দশমিনা উপজেলা প্রশাসন কতৃক নানা আয়োজনে যথাযোগ্য মর্যদায় পালন করা হয় হাজার বছরের শ্রেস্ট বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। অনুষ্ঠান সূচীতে রয়েছে সকাল ৮ঘটিকায় কালো ব্যাচ ধারন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন,আলোচনা সভা,পুরস্কার বিতরন এবং বেলা ১ঘটিকায় সকল মসজিদে মিলাদ,দোয় ও মুনাজাত এবং মন্দিরে বিশেস প্রার্থনা।

দশমিনা উপজেলা প্রশাসনের পক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন বাংলাদেশ নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি) ও উপজেলা নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস,মহিলা ভাইসচেয়ারম্যান ডাঃ সামসুরন্নাহার খান ডলি। বাংলাদেশ আ’লীগ দশমিনা উপজেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন, দশমিনা থানা পুলিশের পক্ষে অফিসার ইনচার্জ মোঃজসীম এবং দশমিনা থানা পুলিশ সদস্য।

পর্যায়ক্রমে পুস্পমাল্য অর্পন করেন দশমিনা সরকারি আবদুর রশিদ তালুকদার কলেজ,ডাঃডলি আকবর মহিলা কলেজ,দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়,দশমিনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় সহ
বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাংস্কৃতি সংগঠন। আলোচনা সভা ও পুস্কার বিতরন এর সময় উপস্থিথ ছিলেন বাংলাদেশ নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি)।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস। মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃসামসুরন্নাহার খান ডলি। বাংলাদেশ আ’লীগ দশমিনা উপজেলা শাখার সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন। মোঃজাকির হোসেন ভুট্রু,সদস্য জেলা পরিষদ পটুযাখালী। মোঃকাজী কালাম,সাবেক সিনিয়র সভাপতি উপজেলা আ’লীগ দশমিনা এং দশমিনা উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।