দশমিনা উপজেলা প্রশাসন কতৃক প্রতিবন্ধিদের ঘরে ত্রান।


দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের লকডাউনে দশমিনা উপজেলা প্রশাসন ঘরে ঘরে গিয়ে দুস্থ,অসহায়,প্রতিবন্ধি, কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করেন। মোঃ ইলিয়াস হাওলাদার, পিতাঃ মোঃ আঃরাজ্জাক হাওলাদার (বাক প্রতিবন্ধি) এবং পরিমল শীল পিতাঃ মুকন্দ চন্দ্র শীল(শারীরিক প্রতিবন্ধি) সহ ০৭ জনের ঘরে ত্রান পৌছে দেন দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান/বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ এবং উপজেলা নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ বেল্লাল হোসেন,সিনিয়র সহ সভাপতি উপজেলা যুবলীগ দশমিনা।মোঃ ইমরান সিকদার বাপ্পি,সাবেক সভাপতি উপজেলা ছাত্রলীগ দশমিনা ও সংবাদকর্মী বৃন্দ। ত্রান বিতরনের সময় আবদুল আজিজ বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আপনারা যারযার ঘরে অবস্থান করেন। অপ্রয়োজনে কেহ ঘরের বাহীরে বের হবেননা। পরিস্কার পরিছন্ন থাকুন।

আপনাদের সচেতনতাই করোনা ভাইরায় মোকাবেলার এক মাত্র পথ। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলায় দুস্থ,অসহায়,কর্মহীন মানুষের জন্য ত্রান বিতরনের যে প্রক্রিয়া গ্রহন করেছেন তাহার শতভাগ দশমিনা উপজেলা প্রশাসন নিষ্ঠার সাথে কার্য পরিচালোনা করে আসছে।

দশমিনা উপজেলা প্রশাসনের ত্রান কার্যক্রম চলোমান আছে,যখোন যেখানে খবর পাই দশমিনা উপজেলা প্রশাসন ত্রান নিয়ে ছুটে যাই দুস্থ,অসহায়,কর্মহীন মানুষের পাশে। নিজে সচেতন হউন অন্যকে সচেতন করুন। আল্লাহ আমদের এই মহামারি করোনা ভাইরাস এর আক্রমন থেকে মুক্ত করবেন।