দশমিনা উপজেলা ত্রী-বার্ষিক সন্মেলনে সধারন সম্পাদক পদে তৃনমূলে এগিয়ে এ্যাড. বশির উদ্দিন।

এ্যাড.মোঃবশির উদ্দিন
এ্যাড.মোঃবশির উদ্দিন

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলা আওয়ামীলীগের এী-বার্ষিক সন্মেলন ২৩
নভেম্বর। সন্মেলনকে কন্দ্রে করে তৃনমূল নেতাকর্মীদের মাঝে নেই কোন প্রচার
প্রচারনা,ব্যানার,ফেস্টুন কিংবা শোডাউন। নিরবে নিভৃত্তে চালিয়ে যাচ্ছে যে যার মতো করে প্রচার প্রচারনা। সভাপতি ও সাধারন সম্পাদক পদে আছে একাধিক নেতার নাম।

দশমিনা উপজেলা আওয়ামীলীগগের এী-বার্ষিক সন্মেলনকে কন্দ্রে করে তৃনমূল নেতাকর্মী সহ দশমিনা উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের মাঝে আছে একাধিক কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগ সদস্যদের নাম। সোস্যাল মিডিয়া সহ দশমিনা উপজেলার ওয়ার্ড,ইউনিয়ন এবং উপজেলা আওয়ামীলীগ নেতাদের মাঝে এ্যাড.মোঃবশির উদ্দিন এর নাম বহমান।

এ্যাড.মোঃ বশির উদ্দিন দশমিনা উপজেলার আলীপুর গ্রামের বাসিন্দা,ছোট বেলা থেকে জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে ,বাঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে সহ যোদ্ধা। ছোটবেলা থেকে এলাকায় আছে
আওয়ামীলীগের উন্নয়ন মূলক প্রচারনায়। সৎ,সততায় ,ন্যায়নীতিকতায় রাজনীতিতে প্রবেশ ১৯৯৪ইং সনে দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি।

উচ্চ শিক্ষা গ্রহনের জন্য ঢাকা যগন্নাথ বিশ^বিদ্যালয়ে প্রবেশ, ছাত্র ক্যারিয়ারে ১৯৯৮/৯৯ ইং সনে ঢাকা যগন্নাথ বিশ^বিদ্যালয়ে পানপদ পদবি, হন যগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কনভেনার,ভাইস প্রেসিডেন্ট,সহসম্পাদক। পরবর্তীতে আসিন হন কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির নির্বাহী সংসদ। বর্তমানে কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির সদস্য। বাংলাদেশ আওয়ামীলীগের ১/১১ দূরদিনে যখোন জননেত্রী শেখ হাসিনা কারারুদ্দ তখোন ঢাকার রাজপথের বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনে ছিলো এ্যাড.মোঃবশির উদ্দিন এর সক্রিয় ভূমিকা।

দশমিনা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিকদার আব্দুল হাই সহ অনেক নেতৃবৃন্দ বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ
হাসিনার কর্মপরিকল্পনা বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত উন্নয়নশীল দেশ এবং বাংলাদেশ হবে ডিজিটাল তাহার ধারাবাহিকতায় দশমিনা উপজেলায় সৎ,সুযোগ্য, কর্মীবান্ধব ,ক্লিন ইসেজের ,দায়িত্বশীল এ্যাড.মোঃবশির উদ্দিন দশমিনা উপজেলার আওয়ামীলীগ এর ত্রী-বার্ষিক সন্মেলনের মাধ্যমে সাধারন সম্পাদক

হিসাবে যোগ্যতার শীর্ষে। মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি মহোদয় দশমিনা উপজেলার অভিভাবক তার সময় কালের সহযোদ্ধা ,আস্থাভাজন,সৎ,সাহসি, এ্যাড.মোঃবশির উদ্দিন দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হলে দশমিনা উপজেলার সকল উন্নয়ন মূলক কর্মপরিকল্পনায় সহায়তা পাবেন এবং দশমিনা উপজেলার ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন পাবে পূর্নতা।

তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী বলেছেন দরের মধ্যে অনুপ্রবেশ কারি ,দলের মধ্যে বিশৃঙ্খলা কারি ,দলের মধ্যে বিতর্কিত ব্যক্তিরা কোন পদ পাবেনা তাই ত্যাগি ,কর্মী বান্ধব ,সাহসি ,সুযোগ্য এবং বাংলাদেশ আওয়ামীলী এর উন্নয়নে যাহারা বিশ্বাসি তারাই এক মাত্র দশমিনা উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সন্মেলনে পদ পদবী পাবার যোগ্য সে ক্ষেত্রে এ্যাড.মোঃবশির উদ্দিন যোগ্য।