দশমিনা উপজেলা আ.লীগের এি-বার্ষিক সন্মেলন ২২নভেম্বর।

পটুয়খালী জেলার দশমিনা উপজেলার আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অডিটিরিয়ামে অনুষ্ঠিত হয়।
পটুয়খালী জেলার দশমিনা উপজেলার আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অডিটিরিয়ামে অনুষ্ঠিত হয়।

দশমিনা প্রতিনিধি: পটুয়খালী জেলার দশমিনা উপজেলার আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা ০৪ নভেম্বর সন্ধ্যা ০৬.০০ ঘটিকার সময় দশমিনা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবুল কালাম এর সভাপতিত্বে দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অডিটিরিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথীর আসন অলংকারিত করেন স্থানীয় সংসদ সদস্য ,বাংলাদেশ নৌ ও পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি।

বিশেস অতিথী হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগ,দশমিনা উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃ বৃন্দ। প্রধান অতিথীর বক্তব্যে বলেন তৃনমূল নেতৃত্ব এমন ভাবে নির্বাচন করতে হবে জাতীর জনক বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শে বিশ্বাসি,জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি লোকদের।

এমন কোন লোককে নেতৃত্ব দেয়া যাবেনা যে লোক আওয়ামীলীগ এর উন্নয়নে বিশ্বাস করেনা ,স্বাধীনতা বিরোধী,নেশাগ্রস্থ, দূর্নীতিগ্রস্থ সর্বোপরি সুযোগ সন্ধানী,অনুপ্রবেশকারীদের প্রতি সজাগ দৃস্টি রাখতে হবে। যারা বঙ্গবন্ধুর নীতি নৈতিকতাকে বিশ্বাস করে,বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরিতে নিজেকে নিবেদিত কতে পারবেনা তাদের কমিটিতে অন্তভূক্ত করলে বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন বাধাগ্রস্থ হবে।

আমার আশা প্রত্যশা ২২নভেম্বর দশমিনা উপজেলা আওয়ামীলীগের এী-বার্ষিক সন্মেলনের মাধ্যমে সৎ,যোগ্য,ন্যায়নীতিবান,সাংগঠনিক,কর্মী বান্ধব নতুন নেতৃত্ব আসবে এবং দশমিনা উপজেলা আওয়ামীলীগ হবে দক্ষ সম্পন্ন। ২২নভেম্বর দশমিনা উপজেলা আওয়ামীলীগের এী-বার্ষিক সন্মেলন সফল ও স্বার্থক করার জন্য ওয়ার্ড থেকে উপজেলা পর্যায় সকল নেতৃবৃন্দকে নির্দেশ দেন।