দশমিনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সধারন সম্পাদকের শুভেচ্ছা।


মো: বেল্লাল হোসেন: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় ২০২০ সনের সকল মধ্যমিক,মাদ্রাসা ও কারিগরি (এস এস সি, দাখিল, ভোকেশোনাল) পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন দশমিনা উপজেরার প্রবিন রাজনীতিবিদ, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি,বারবার নির্বাচীত উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা,মোঃআবদুল আজিজ এবং ০৪নং দশমিনা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচীত সফল চেয়ারম্যান,ছাত্র ও যুব নেতা,দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন।

পৃথক পৃথক ভাবে বলেন বাংলাদেশ সরকার প্রধান গনতন্ত্রের মানষ কন্য,জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, শেখ হাসিনা ক্ষমতা গ্রহন করার পর থেকে ছাত্র-ছাত্রীদের বছরের প্রথম দিন বিনা মূল্যে নতুন বই হাতে তুলে দিয়েছেন।

গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের পড়াশুনার জন্য দিয়েছেন উপভির্ত্তী। দেশের ঝরেপড়া শিক্ষার্থীদের জন্য নিয়েছেন শিক্ষাব্যবস্থায় আমুল পরিবর্তন। দেশের শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন এবং নকল মুক্ত করার জন্য চালু করেছে সৃজনশিল ব্যবস্থা।

তোমরা নতুন বাংলাদেশর নতুন উজ্জ্বল নক্ষত্র তারকা , তোমরা তোমাদের নতুন দিগন্ত সফলভাবে শেষ করে আগামীদিনে তোমরাই পারবে জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে। তোমরা দুর্নীতি করবেনা এবং দুর্নীকে আশ্রয় দিবেনা এটাই
হউক তোমাদের জীবনের লক্ষ্য ও উদ্দেশ্য।