দশমিনা উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সন্মেলনে সভাপতি আব্দুল আজিজ,সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন।

সভাপতি আব্দুল আজিজ,সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন।
সভাপতি আব্দুল আজিজ,সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন।

মোঃবেল্লাল হোসেন,দশমিনা উপজেলা প্রতিনিধি। ২৩নেভম্বর সকাল ১১.০০ঘটিকায় দশমিনা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় দশমিনা উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সন্মেলন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা,আাসন গ্রহন ও আলোচনা সভা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আব্দুল আজিজ উপজেলা চেয়ারম্যান দশমিনা। উপস্হিত ছিলেন এ্যাড.শাহজাহান এমপি.সভাপতি জেলা আওয়ামীলীগ,পটুয়াখালী। এ্যাড.আফজাল হোসেন তথ্য ও গবেষনা বিষায়ক সম্পাদক কেন্দ্রীয় আওয়ামীলীগ । বীরমুক্তি যোদ্ধা কাজী আলমগীর হোসেন, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগ পটুয়াখালী।স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্ধ।

দ্বিতীয় অধিবেশনে কোন প্রার্থী নাম না প্রকাশ করায় একক প্রার্থী হিসাবে সভাপতি হিসাবে নির্বাচীত হন আব্দুল আজিজ মিয়া চেয়ারম্যান দশমিনা উপজেলা। সাধারন সম্পাদক পদে ৭জন প্রার্থীর নাম আসলে নির্বাচন প্রক্রিয়ায় প্রতিদন্ডিতা না করে এ্যাড.সিকদার গোলাম মোস্তফা, সাবেক সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ দশমিনা,এ্যাড.উত্তম কুমার কর্মকার,সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামীলীগ দশমিনা,এ্যাড.বশির উদ্দিন,সদস্য তথ্য ও গবেষনা বিষায়ক সম্পাদক কেন্দ্রীয় উপকমিটি,হাউস ত্যাগ করে চলেযায় ।

গনতান্ত্রীক প্রক্রিয়ায় এ্যাড. ইকবাল মাহমুদ লিটন, সদস্য জেলা আওয়ামীলীগ পটুয়াখালী, সাধারন সম্পাদক পদে নির্বাচীত হন । দ্বিতীয় অধিবেসন শেষে রাত আনুমানিক ০৮.০০ ঘটিকায় জেলা আওয়ামীলীগের সিদ্ধান্ত স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি লিখিত পাঠের মাধ্যমে হাউজে যানিয়ে দেন।

তিনি আরো বলেন যারা বিজয়ী হয়েছেন তাদেরকে জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ এবং আমার পক্ষ থেকে আমি অভিনন্দন যানাই । জয় পরাজয় নয় আমরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসি,জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বেগবান কার জন্য তথা দশমিনা উপজেলার উন্নয়নে আমরা সকলে কাদেঁ কাদঁ মিলিয়ে কাজ করবো।