দশমিনা উপজেলায় সিসিক্যামেরায় আওয়াতায় শেষ হলো প্রাথমিক শিক্ষা সমাপনী ও এবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা।

দশমিনা উপজেলায় ৯টি কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ৭টি কেন্দ্রে এবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হয়।
দশমিনা উপজেলায় ৯টি কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ৭টি কেন্দ্রে এবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মোঃবেল্লাল হোসেন দশমিনা উপজেলা প্রতিনিধি: দশমিনা উপজেলায় ৯টি কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ৭টি কেন্দ্রে এবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রাথমিক সমাপনী পরীক্ষায় ২৬১৩ জন শিক্ষার্থী এবং এবতেদায়ী শিক্ষা সমাপনী ৩৫৪জন শিক্ষার্থী অংশ নেয়। ২৪ নভেম্বর সকাল ১০.৩০ঘটিকায় শুরু হয় গনিত পরীক্ষা শেষ হয় দুপুর০১.০০ঘটিকার সময় ।ইংরেজি পরীক্ষার মধ্য দিয়ে শেষ হয় ২০১৯ইং সনের সমাপনী পরীক্ষা।পরীক্ষা শেষে কোমলমতি পরীক্ষার্থীদের হাস্যউজ্জ্বল দেখাযায়, সুন্দর ভাবে পরীক্ষা দিতে পেরে সকলে খুশি ।

পরীক্ষা কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মোঃশফিকুল ইসলাম, উপজেলা সহকারি শিক্ষা অফিসার দশমিনা বলেন দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিতব্য প্রাথমিক ও এবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহনকারি পরীক্ষার্থীরা সুন্দর পরিবেশে পরীক্ষা দিতে পেরেছে কোন অপ্রতিকর ঘটনা ছাড়াই,তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা শিক্ষার মান উন্নয়নে ডিজিটালায়ন কারার প্রক্রিয়া বাস্তবায়নের পদক্ষেপ গ্রহন করছেন দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদয়ালয়ে সিসিক্যামেরা আওয়াতায় প্রাথমিক সমাপনী পরীক্ষা ১৭-২৪ নভেম্বর অনুষ্টিতব্য পরীক্ষা গ্রহন করতে সমর্থ হয়েছি এবং এটাই ডিজিটাল প্রোক্রিয়া।

পরীক্ষার হল সচিব ছিলে মোঃ সালাহ উদ্দিন সৈকত,হল সুপারের দায়িত্ব পালন করেন মোঃ আওলাদ হোসেন এবং সহকারি হল সুপারের দায়িত্ব পালন করেন মোঃ নাসের খান সুমন ।