দশমিনা উপজেলায় সাংবাদকর্মীদের সাথে এস এম শাহজাদা(এমপির) মতবিনিমিয় সভা।

মো: বেল্লাল হোসেন, দশমিনা উপজেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজলো সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় সভা করলেন পটুয়াখালী-১১৩ দশমিনা-গলাচিপা আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি)। তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আমি দশমিনার সন্তান মাননীয় প্রধান মন্ত্রী দশমিনা-গলাচিপা উপজেলার উন্নয়নের জন্য আমাকে পাঠিয়েছেন।

সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন করা আমার এক মাত্র কাজ। সংবাদকর্মীদের সাথে মতবিনিময়ের একপর্যায় তিনি বলেন দশমিনা উপজেলার দশমিনা ইউনিয়নের ৮/৯নং ওয়ার্ডের মানানীয় প্রধান মন্ত্রীর খাদ্য বান্ধব কর্মসূচির(১০টাকা কেজি চাল) বিতরনে দশমিনা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আবদুল হাই সিকদার সুফল
ভূগীদের চাল বিতরন না করে আত্নসাধ করায় দশমিনা উপজেলা নির্বাহী অফিসার বরাবর ভুক্তভূগিরা যে অভিযোগ করে তাহা তদন্তে সত্যতা পায় মর্মে উপজেলা নির্বাহী অফিসার আবদুল হাই সিকদারের ডিলারশীপ বাতির এবং দশমিনা থানায় জিডি করেন।

এ সংক্রান্ত বিষয়ে আমি ১৪মে দুপুর ১২.২০মিঃ আমার এফবি আইডি থেকে দশমিনা উপজেলা প্রশাসনকে সাধুবাদ জানিয়েছি। আবদুল হাই সিকদারের ডিলানশীপ বহাল এর ব্যাপারে আমার কোন প্রকার দশমিনা উপজেলা নির্বাহী অফিসারকে চাপ সৃস্টি করার প্রশ্ন থাকার কথা না। আমি নির্বাহী অফিসারকে চাপসৃস্টি করেছি এবং ভুক্তভুগি পরিবারকে বাসায় ডেকেনিয়ে প্রলোভন দেখিয়েছি মর্মে প্রকাশিত সংবাদ মিথ্যা ও বানোয়াট।

আপনারা দশমিনা উপজেলার সংবাদকর্মী অবশ্যই যেনে থাকবেন আমার কোন ক্যাডার বাহিনী নাই। আমি আদর্শে আদর্শবান মননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি। আমি মাননীয় প্রধান মন্ত্রীর উন্নয়ন মূলক কাজ করার জন্য সর্বোদা নিরলষ ভাবে কাজ করছি দশমিনা-গলাচিপা উপজেলার জন্য। আপনারা দশমিনা উপজেলার প্রত্যেকটি দুর্নীতি তুলে ধরেন আমি আপনাদের সর্বোচ্চ সহযোগিতা করবো। দুর্নীতি বাজ যেই হোক আমার কছে বিন্দু পরিমান ছার পাবেনা।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা আ’লীগের সাভাপতি,দশমিনা উপজেলা পরিষদের চেযারম্যান আবদুল আজিজ। দশমিনা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ,দশমিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড.ইকবাল মাহমুদ লিটন। পটুয়াখালী জেলা পরিষদ সদস্য জাকির হোসেন ভুট্রু। মহিলা ভাইস চেযারম্যান সামসুরন্নাহার খান ডলি।