দশমিনা উপজেলায় মাননীয় প্রধান মন্ত্রীর বরাদ্ধ কৃত চেক প্রদান।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় নির্বাহী অফিসারের কনফারেন্স হল রুমে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কতৃক বরাদ্দকৃত অনুদানের চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। দশমিনা উপজেলায় ডাঃডলি আকবর মহিলা কলেজ এবং আলীপুরা কলেজ সহ মাধ্যমিক বিদ্যালয়ের মোট ৫৬ জন শিক্ষক-কর্মচারীদের মাঝে মাননীয় প্রধান মন্ত্রীর বরাদ্ধকৃত অনুদানের ৫হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

এ সময় উপস্হিথ ছিলেন মোসাঃতানিয়া ফেরদৌস,উপজেলা নির্বাহী দশমিনা ।সামছুরন্নাহার খান ডলি,মহিলা ভাইস চেয়ারম্যান দশমিনা উপজেলা পরিষদ ।মোঃসেলিম মিয়া, উপজেলা শিক্ষা অফিসার দশমিনা । মু.নেছার উদ্দিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার দশমিনা।মোঃ আনোয়ার হোসেন,সভাপতি দশমিনা মাধ্যমিক শিক্ষক সমিতি সহ শিক্ষক-শিক্ষিকা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালোনা পর্ষদের সভাপতি ও সদস্য বৃন্দ ।

ডাঃডলি আকবর মহিলা কলেজের বাংলা প্রভাষক মোঃ সায়েম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক বরাদ্ধকৃত অনুদানের চেক পেয়ে খুশি তিনি বলেন আমরা অবহেলিত মাননীয় প্রধানমন্ত্রী চাইলে সম্ভব সকল নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান এমপিও করা । করোনা কালিন সময় মাননীয় প্রধানমন্ত্রীর অনুদানের বরাদ্ধকৃত চেক পেয়ে সকল শিক্ষক -কর্মচারী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি শিক্ষকদের মনেপ্রানে ভালো বাসেন তার প্রমান এই অনুদান ।

দশমিনা উপজেলা নির্বাহী অফিসার বলেন, গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কতৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের অনুকুলে বরাদ্ধকৃত অনুদানের চেক বিতরন করাহলো । দশমিনা উপজেলা মোট ৫৬ জনের মাঝে এ অনুদানের চেক বিতরন করা হয় । মাননীয় প্রধানমন্ত্রীর বরাদ্ধকৃত অনুদানের ৫হাজার টাকার চেক পেয়ে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী আনন্দিত ও খুশি।